• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন |
শিরোনাম :
অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা

নেতার গাড়ি থেকে ৫টি একে-৪৭ উদ্ধার

7_41863আন্তর্জাতিক ডেস্ক: ইমরান খানের নেতৃত্বাধীন রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) এক নেতার গাড়ি থেকে পাঁচটি একে-৪৭ রাইফেল ও বুলেটপ্রুফ জ্যাকেট উদ্ধার করেছে পুলিশ। তিনি হলেন- খাইবার পাখতুন খোয়া প্রদেশের রাজস্বমন্ত্রী আমিন গান্ধপুরী। তার প্রাইভেটকার থেকে অত্যাধুনিক অ্যাসল্ট রাইফেল উদ্ধার করা হয়। এছাড়া তার গাড়িতে মদও পাওয়া যায়।
ওই ঘটনায় গাড়িটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। অবশ্য আমিন গান্ধপুরীকে ছেড়ে দিয়েছে দেশটির পুলিশ। রবিবার ইসলামাবাদ পুলিশের বরাদ দিয়ে এমন খবর দেয় দেশটির শক্তিশালী গণমাধ্যম ডন।
ডনের প্রতিবেদনে পুলিশের বরাদ দিয়ে আরো বলা হয়, খাইবার পাখতুন খোয়া প্রদেশের বানি গালার অদূরে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছিল পুলিশ। এ সময় আমিন গান্ধপুরীর প্রাইভেটকারটি থামিয়ে তল্লাশি করে পাঁচটি একে-৪৭, একটি পিস্তল, ছয়টি ম্যাগজিন, একটা বুলেটপ্রুফ জ্যাকেট, তিনটি টিয়ার শেল উদ্ধার করা হয়। তবে আমিন গান্ধপুরী পুলিশের এই দাবি অস্বীকার করেছেন। তিনি জানান, লাইসেন্স করা দুটি একে-৪৭ রাইফেল তিনি গাড়িতে বহন করছিলেন। যার একটির লাইসেন্স গাড়িতেই ছিল। আমিন গান্ধপুরী আরো বলেন, পুলিশের দাবি যদি সত্য হয়, তাহলে তারা আমাকে ছেড়ে দিল কেন?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ